মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

amarsurma.com
দিরাই-মদনপুর সড়কে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত দুই

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের পাথারিয়া ও শরীফপুর গ্রামের মধ্যবর্তী স্থানে ঢাাক থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সাকিন পরিবহনের চাপায় দিরাই থেকে সুনামগঞ্জগামী সিএনজিকে পিষ্ট করায় ঘটনাস্থলেই সিএনজি চালক ও এক স্কুল ছাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত: ৪ জন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ও শরীফপুর গ্রামের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাওসিয়া বেগম (১৩) এবং সিএনজি চালক শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (২০)। এ ঘটনায় আহতরা হলেন শরীফপুর গ্রামের আসাদ উল্লাহর ছেলে তালিব আলী (৬০), করাই উল্লাহর ছেলে মকতছর আলী (৬০), হিরা মিয়ার মেয়ে ফাতেহা বেগম (১২) ও ঢাকা মিরপুরের মিয়া জাহান কবিরের ছেলে মফতিজুল মিয়া (৩৩)। এরমধ্যে গুরুতর আহত মকতছর আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দিরাই-মদনপুর সড়কের পাথারিয়া ও শরীফপুর গ্রামের মধ্যবর্তী স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী বাস সাকিন পরিহবন (ঢাকা মেট্রো-ব-১৫৪০১৩) নিয়ন্ত্রণ হারিয়ে সুনামগঞ্জ মুখী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দু’জন নিহত হন। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তা আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।
পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় দু’জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। সবার সহযোগিতায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।
শান্তিগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) খালেদ চৌধুরী বলেন, বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্রীসহ দু’জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: